৬ হজ এজেন্সির বিরুদ্ধে প্রতারণার অভিযোগে জিডি

৬ হজ এজেন্সির বিরুদ্ধে প্রতারণার অভিযোগে থানায় সাধারণ ডায়রি করেছে ধর্ম মন্ত্রণালয়। শনিবার দুপুরে আশকোনার হজ ক্যাম্পে ধর্ম মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বজলুল হক হারুন এ তথ্য জানান। তিনি বলেন, অভিযুক্ত হজ এজেন্সিগুলোর বিরুদ্ধে থানায় জিডি করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আইনশৃঙ্খলা বাহিনীকে নির্দেশ দেয়া হয়েছে।

তিনি আরো বলেন, অভিযুক্ত এজেন্সির মালিকরা যদি দুই দিনের মধ্যে হজযাত্রীদের পাঠানোর ব্যবস্থা না করে, তাহলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। আমরা আশা করছি, যাদের ভিসা হয়েছে তারা সবাই হজে যেতে পারবেন। এ জন্য সব ধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে।

ভুক্তভোগী হজযাত্রীদের সাথে কথা বলে জানা গেছে, ইকো ট্রাভেলস অ্যান্ড টুরস হজ এজেন্সির প্রায় ১০০ জন, মদিনা এয়ার ইন্টারন্যাশনাল হজ এজেন্সির ৯৩ জন, আল-সাফা এজেন্সির ৬০, নিবিড় হজ এজেন্সির ৪২ জন, আল বালাদ হজ এজেন্সির ২৪ জন, সাইদ এয়ার ইন্টারন্যাশনাল হজ এজেন্সির ২৩ জন, গোল্ডেন এয়ার ইন্টারন্যাশনাল হজ এজেন্সির ২৫ জনসহ আরো কিছু এজেন্সি ক্যাম্পে হজযাত্রী রেখে অফিসে তালা দিয়ে পালিয়েছে। এদের মধ্যে মাত্র ৬ হজ এজেন্সির বিরুদ্ধে থানায় সাধারণ ডায়রি করা হয়।

শনিবার দুপুরে রাজধানীর আশকোনার হজ ক্যাম্পে প্রতারণার শিকার হজযাত্রীরা বিক্ষোভ মিছিল করেছেন প্রতারক হজ এজেন্সিগুলোর বিরুদ্ধে। এ সময় বিক্ষোভকারীরা তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রী শেষ হাসিনার হস্তক্ষেপ কামনা করেন।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

আরো দেখুন

Close
Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন