জাতীয়

স্টকহোমে প্রটোকল ভেঙে প্রবাসীদের কাছে দৌড়ে গেলেন প্রধানমন্ত্রী (ভিডিও)

স্টকহোমে সিটি কনফারেন্স সেন্টারে ইউরোপ আওয়ামী লীগের উদ্যোগে প্রবাসীদের পক্ষ থেকে শেখ হাসিনাকে সংবর্ধনা দেওয়া হবে। যার জন্য প্রটোকল মেনেই অনুষ্ঠানস্থলের সামনে ও আশপাশে অবস্থান নিয়ে রয়েছেন নিরাপত্তা বাহিনীর সদস্যরা। কিছুক্ষণের মধ্যেই সেখানে আসলেন সুইডেন সফরে থাকা বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ইউরোপের অন্যান্য দেশের মতো এখানেও, কনফারেন্স সেন্টারের বিপরীত দিকের রাস্তায় কিছু উৎসুক মানুষের জটলা। শেখ হাসিনাকে এক পলক দেখার জন্য প্রবাসী বাংলাদেশিরা এসেছেন। সময়মতো কালো রঙের একটি গাড়ি এসে থামল সেখানকার সামনের রাস্তায়। শশব্যস্ত হয়ে উঠলেন প্রধানমন্ত্রীর সঙ্গী ও নিরাপত্তার দায়িত্বে থাকা সদস্যরা।

গাড়ি থেকে নেমে স্বাভাবিকই ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। হঠাৎ তাকে দেখে রাস্তার ওপাশ থেকে প্রবাসী বাংলাদেশির করতালি শোনা গেল। বিষয়টি খেয়াল করতেই দুই গাড়ির ফাঁক গলে নিয়মের তোয়াক্কা না করেই সেদিকে প্রায় দৌড়ে ছুটলেন প্রধানমন্ত্রী। মুহূর্তক্ষণ সময় লাগলো বিষয়টি অন্যদের বুঝে উঠতে। পরমুহূর্তেই সঙ্গীরা ছুটলেন পেছন পেছন। রাস্তার ওপাশে পৌঁছে প্রবাসী বাংলাদেশিদের সঙ্গে হাস্যরত প্রধানমন্ত্রী কুশল বিনিময় করলেন। এভাবে প্রধানমন্ত্রীকে সামনে পেয়ে আপ্লুত প্রবাসীরাও।

পুরো বিষয়টি মোবাইল ফোনে ধারণ করেছেন বাংলাদেশি এক সাংবাদিক। পরে ওই ভিডিওচিত্রই ভাইরাল হয়ে পড়ে।

এর আগে গত বুধবার (১৪ জুন) প্রথম কোনো বাংলাদেশি প্রধানমন্ত্রী হিসেবে তিনদিনের দ্বিপক্ষীয় সফরে সুইডেন পৌঁছান শেখ হাসিনা। শুক্রবার সফর শেষে আজ শনিবার সকালে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

স্টকহোমে প্রটোকল ভেঙে প্রবাসীদের কাছে দৌড়ে গেলেন প্রধানমন্ত্রী (ভিডিও)

আরো দেখুন

আরো দেখুন

Close
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker