কামাল মজুমদারের ছেলে ও মোহনা টেলিভিশনের এমডি জিয়াউদ্দিন’র অকাল মৃত্যু

আওয়ামী লীগের সংসদ সদস্য কামাল আহমেদ মজুমদারের ছেলে ও ”বাংলার প্রতিচ্ছবি” শ্লোগান খ্যাত মোহনা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) জিয়াউদ্দিন আহমেদ মজুমদার জুয়েল মারা গেছেন। আজ রবিবার সকালে বনানীর বাসায় ঘুমন্ত অবস্থায় তার মৃত্যু হয়। (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তার মৃত্যুর সংবাদটি জানিয়েছেন  মোহনা টেলিভিশনের বার্তা প্রধান রহমান মোস্তাফিজ।

তিনি বলেন, “রাতে ঘুমানোর পর রবিবার সকালে আর উঠেননি জিয়াউদ্দিন। ঘুমের মধ্যে কোনো এক সময় তার মৃত্যু হয়েছে। ” তিনি আরো জানান, জিয়াউদ্দিন স্ত্রী ও দুই বছর বয়সী এক সন্তান রেখে গেছেন। কামাল মজুমদারের চার ছেলে-মেয়ের মধ্যে দ্বিতীয় ছিলেন তিনি। এক বড় বোন এবং দুই ছোট ভাই-বোন রয়েছে তার।

এ ব্যাপারে বনানী থানার এসআই আলী আকবর বলেন, “সেহেরি খাওয়ার পর হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়েন; তার ব্লাডপ্রেশার বেশি ছিল। স্বাভাবিক মৃত্যু হওয়ায় ময়নাতদন্তের প্রয়োজন নেই। আজ আসর নামাজের পর বনানীর ওয়াপদা জামে মসজিদে মোহনা টিভি এমডির জানাযা হয়। এরপর বনানী কবরস্থানে তাকে দাফন করা হবে।

ঢাকা-১৫ আসনের সংসদ সদস্য ও মোহনা টেলিভিশনের চেয়ারম্যান কামাল আহমেদ মজুমদারের বড় ছেলে জিয়াউদ্দিন আহমেদ মজুমদার জুয়েল মোহনা টিভির প্রতিষ্ঠাকাল থেকেই ব্যবস্থাপনা পরিচালকের দায়িত্ব পালন করে আসছিলেন।

তাঁর এই অকাল মৃত্যুতে গভীর সমবেদনা জানিয়েছেন দেশের বিশিষ্টজনেরা।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন