ময়মনসিংহসারাবাংলা

উন্নয়নের স্বার্থে আমরা সরকার ও বিরোধী দল এক – সালাউদ্দিন আহমেদ মুক্তি এমপি

তথ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য, জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব, সালাউদ্দিন আহমেদ মুক্তি এমপি বলেছেন এদেশ সকল দল, সকল শ্রেনীর মানুষের। উন্নয়নের স্বার্থে আমরা সকল ভেদাভেদ ভুলে সরকারি দল ও বিরোধী দল একসাথে কাজ করি। দেশের উন্নয়নের মহাসড়কে পৌঁছানোর জন্যই আমরা নিরলসভাবে কাজ করছি। আমরা অবশ্যই বর্তমান সরকারের গঠনমুলক সমালোচনা করি এবং করব।

তিনি রবিবার বিকালে ময়মনসিংহ জেলা তথ্য অফিসের উদ্যোগ ও মুক্তাগাছা উপজেলা প্রশাসনের সহযোগিতায় ‘প্রধানমন্ত্রীর বিশেষ উদ্যোগসমুহের ব্রান্ডিং, বিভিন্ন ক্ষেত্রে সরকারের অর্জিত সফলতা ও উন্নয়ন ভাবনা, টেকশই উন্নয়নের লক্ষসমূহ (এস.ডি.জি), ভিশনঃ ২০২১ এর লক্ষ ও অর্জন এবং সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে’ জনগনকে অবহিতকরণের লক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এ সকল কথা বলেন। উপজেলার সত্রাশিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উপজেলা নির্বাহী অফিসার মোঃ জুলকার নায়নের সভাপতিত্বে বিশেষ অতিথি ও অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা তথ্য অফিসার মোঃ মোখলেছুর রহমান, উপজেলা শিক্ষা অফিসার মুহাম্মদ মোস্তাফিজুর রহমান, কুমারগাতা ইউপি চেয়ারম্যান আকবর আলী সরকার, সাবেক চেয়ারম্যান উপজেলা জাতীয় পার্টির সদস্যসচিব আনিছুর রহমান অতুন, মহিলা বিষয়ক কর্মকর্তা সুলতানা বেগম আকন্দ, বাসস ময়মনসিংহ প্রতিনিধি ইমাম উদ্দিন মুক্তা, সহকারি শিক্ষা কর্মকর্তা নাজমা বেগম, উপজেলা শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক কামরুজ্জামান কামাল, নারী নেত্রী মলিনা রানী দত্ত, নাজমুন নাহার দিলু প্রমূখ। সঞ্চালকের দায়িত্ব পালন করেন সহকারি তথ্য অফিসার তাহমিনা জান্নাত।

অনুষ্ঠানে তিনি বলেন ‘ আমি নির্বাচিত হওয়ার পর এ যাবৎ ১০২ কোটি টাকার অধিক উন্নয়ন কাজ করেছি। দল, ব্যক্তিস্বার্থ ব্যতিরেকে কেবলমাত্র এলাকার জনসাধারণের স্বার্থকে প্রাধান্য দিয়েই করার চেষ্টা করেছি। সন্ত্রাস ও জঙ্গীবাদ প্রসঙ্গে তিনি বলেন সকল পেশাজীবীর মানুষের সম্মিলিত প্রয়াসের মাধ্যমে এটি প্রতিরোধ করতে হবে। ক্ষুধা-দারিদ্র, সন্ত্রাসমুক্ত আলোকিত উপজেলা গঠনের লক্ষে সকলের সহযোগিতা কামনা করেন।

আরো দেখুন
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker