বাগেরহাটে যুবক খুন

বাগেরহাটের মোরেলগঞ্জে নান্না শেখ নামে এক যুবককে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার বেলা পৌনে ১১টার দিকে মোরেলগঞ্জের পানগুছি নদীর গাবতলা এলাকা থেকে ভাসমান অবস্থায় পুলিশ নান্নার লাশ উদ্ধার করে।গত ১১ মে থেকে নান্না শেখ নিখোঁজ ছিলেন। নিখোঁজের দুই দিন পর তার লাশ উদ্ধার করল পুলিশ।

শনিবার দুপুরে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে নান্নার লাশের ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। কি কারণে কেন দুর্বৃত্তরা নান্নাকে হত্যা করল, তা পুলিশ এখনো নিশ্চিত করতে পারেনি। তবে পুলিশ হত্যাকাণ্ডে জড়িতদের শনাক্ত করতে তদন্ত শুরু করেছে।নিহত নান্না শেখ পেশায় গরু ও ছাগল ব্যবসায়ী। তিনি মোরেলগঞ্জ পৌরসভার ৬ নং ওয়ার্ডের ভাইজোড়া এলাকার প্রয়াত করিম শেখের ছেলে।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রাশেদুল আলম বলেন, গত ১১ মে ব্যবসার কাজে বাড়ি থেকে বের হন। ওই দিন অনেক রাত হলেও বাড়িতে না ফেরায় তার পরিবারের সদস্যরা দুশ্চিন্তায় পড়েন। পরদিন তারা নান্নাকে বিভিন্ন জায়গায় খুঁজে না পেয়ে মোরেলগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করে। এরপর পুলিশ তার সন্ধানে মোরেলগঞ্জের বিভিন্ন এলাকাসহ জেলার বাইরে ওয়্যালেস বার্তা পাঠায়। শনিবার সকালে স্থানীয়রা মোরেলগঞ্জের পানগুছি নদীর গাবতলা এলাকায় নান্নুর লাশ ভাসতে দেখে পুলিশে খবর দিলে পুলিশ সেখানে গিয়ে লাশ উদ্ধার করে। পরে নান্নুর পরিবারের সদস্যরা সেখানে পৌঁছে লাশ শনাক্ত করেন। শুক্রবার কোন এক সময়ে নান্নুকে দুর্বৃত্তরা গলাকেটে হত্যা করে নদীতে ভাসিয়ে দিয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। তার গলা ছাড়াও পেটে ধারলো অস্ত্রের আঘাত রয়েছে। কি কারণে নান্নুকে হত্যা করা হয়েছে তা জানতে পুলিশ তদন্ত শুরু করেছে।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন