‘জঙ্গি আস্তানা’ এবার চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে জেন্টু হাজির বাড়িতে

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার কানসাটের শিবনগর গ্রামের ত্রিমহোনী এলাকায় ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে একটি বাড়ি ঘিরে রেখেছে পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্যরা। ওই বাড়িটির মালিক জনৈক জেন্টু হাজি। বাড়িটিতে জেন্টু হাজি ও তার পরিবারের কোনো সদস্য থাকেন না। তিনি তার মালিকানধীন পাশেরই একটি বাড়িতে পরিবার নিয়ে থাকেন।

পুলিশ জঙ্গি আস্তানা হিসেবে যে বাড়িটি ঘিরে রেখেছেন সেখানে একই গ্রামের আরশাদ আলীর ছেলে মশলা ব্যবসায়ী আবু ও তার স্ত্রী দু’ সন্তানসহ বেশ ক’মাস ধরে বসবাস করছেন। বুধবার ভোর সাড়ে ৫টার দিকে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়িটির চারপাশ ঘিরে অবস্থান নেয় পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটের সদস্যরা।

কাউন্টার টেরোরিজম ইউনিটের সহকারী পুলিশ সুপার তৌহিদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, তাদের ধারণা- বাড়িটিতে ৭/৮ জন অবস্থান করছেন। বাড়িটির ভেতর থেকে বিস্ফোরক ও গুলির শব্দ শুনা যাচ্ছে বলেও জানান তিনি।

চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্তি পুলিশ সুপার মাহবুব আলম খান জানান, ঢাকা থেকে সোয়াতের একটি দল ইতিমধ্যে ঘটনাস্থলের উদ্দেশ্যে রওয়ানা হয়েছে। তারা আসলে পুরোপুরি অভিযান শুরু হবে। তিনি বলেন, ওই আস্তানার চারপাশে পুলিশের বিপুল সংখ্যক সদস্য মোতায়েন করা হয়েছে। আশেপাশের সড়কে যান চলাচল বন্ধ করে দেয়া হয়েছে। সরিয়ে নেয়া হচ্ছে বাসিন্দাদের।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন