ভিডিওর মেয়েটি সাবিলা নূর এর নয়: সাবিলার মা

সাবিলা নূর। হালের অন্যতম আলোচিত মডেল ও অভিনেত্রী। নিত্য নতুন বিজ্ঞাপন ও নাটক দিয়ে প্রায়ই আলোচনায় আসেন এই তারকা। তবে এবার খবরের শিরোনাম হলেন একটি স্ক্যান্ডাল গুঞ্জনকে কেন্দ্র করে। বুধবার বিকেল থেকে ১৩ মিনিটের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে। যেখানে আপত্তিকর অবস্থায় দেখা যায়, এক টিনএজ তরুণীকে। মূলত এই তরুণীকে ঘিরেই উচ্চারিত হয় সাবিলা নূরের নাম।

কেউ কেউ বলেন, ভিডিওটি সাবিলার; কেউবা বলেন সাবিলার মতো দেখতে; এমনকি কেউ কেউ এটাও বলেন, ভিডিওর ওই তরুণী হয়তো কোনো মেক্সিকান তারকা। কিন্তু যে যাই বলুক না কেন, বিতর্কের সব ইস্যু কেন্দ্রীভূত হয়ে উচ্চারিত হচ্ছে সাবিলার নাম।

ইতিমধ্যে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়েছে এই খবরটি। তবে এসব গুঞ্জনকে প্রত্যাখ্যান করেছেন সাবিলার মা মুসরাত জাহান। তিনি বলেন, বেশ কয়েকজন এ বিষয়ে আমাকে অবগত করেছেন। কিন্তু আপনাদেরকে বলছি ১০০ ভাগ, আমি আবার বলছি, ১০০ ভাগ গ্যারান্টি দিয়ে বলতে পারি, এমন কোনো ঘটনার সঙ্গে আমার মেয়ে জড়িত নয়। আপনাদের মাধ্যমে সবাইকে জানাতে চাই, কেউ যেন এটা নিয়ে অপপ্রচার না চালায়। ভিডিওর মেয়েটি সাবিলা নয়।

সাবিলা বর্তমানে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন জানিয়ে মুসরাত জাহান বলেন, সাবিলার সঙ্গেও আমার কথা হয়েছে, সেও আমাকে নিশ্চিত করেছে, এই ভিডিওটি তার না। সাবিলা বলেছে, কেউ হয়তো তাকে নিয়ে ষড়যন্ত্রের অংশ হিসেবে এটা করেছে।

সাবিলার মা আরও বলেন, ইতিমধ্যে বিষয়টা নিয়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে একটি মামলার প্রাথমিক প্রস্তুতি নিয়েছি। যারা যারা এই মিথ্যা অপপ্রচারকে বেগবান করছে, তাদেরকেও খুঁজে বের করে আইনের আওতায় আনার দাবি জানাবো।

এদিকে এ ভিডিওকে কেন্দ্র করে শোবিজ অঙ্গনের তারকারা ক্ষোভ প্রকাশ করেছেন। সাবিলার নামে ইউটিউবে ভিডিও প্রকাশ করা অপরাধীদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নেয়ার দাবি তুলেছেন তারা। একজন অভিনেত্রীর নামে এভাবে রুচিহীন স্ক্যান্ডালের গুজব ছড়ানোর পেছনে নেতিবাচক উদ্দেশ্যের দিকেও ইঙ্গিত করেন অনেকে। বিষয়টি সাবিলা ও তার পরিবারকে বিব্রত করবে বলে মনে করছেন তারা। তাই অতি দ্রুত ঘটনার সাথে জড়িত চক্রকে চিহ্নিত করে শাস্তির আওতায় আনার জোর দাবি জানিয়েছেন শোবিজ অঙ্গনের তারকারা।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন