৩১ মার্চ ঢাকায় শ্রেয়া

এ মাসের শেষদিন আবারও ঢাকায় আসবেন  শ্রেয়া ঘোষাল। জনপ্রিয় এই কণ্ঠশিল্পী  ৩১ মার্চ ঢাকায় আসছেন। এদিন সন্ধ্যায় রাজধানীর বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত হবে ‘শ্রেয়া ঘোষাল মেলোডি নাইট লাইভ ইন ঢাকা’। কনসার্টটি যৌথভাবে আয়োজন করছে অক্টোপি লিমিটেড ও এটিএন ইভেন্টস।

২০১৫ সালের জুন মাসে গান শোনাতে এসেছিলেন শ্রেয়া ঘোষাল। অাবার তার পরিবেশনা উপভোগ করতে পারবেন ঢাকার ভক্তরা। অক্টোপি লিমিটেডের একাউন্ট ডিরেক্টর মিলন কুমার বিশ্বাস জানান, শ্রেয়ার পাশাপাশি এই আসরে গান করবেন বাংলাদেশের পিন্টু ঘোষ, মিফতাহ জামান, আনিকা প্রমুখ।

এটিএন ইভেন্টসের ডিরেক্টর মাসুদুর রহমান ও মিডিয়া বিভাগের প্রধান আফরিদ হাসান জানান, কনসার্টের টিকেট পাওয়া যাবে হোটেল ওয়েস্টিন, মিরপুরের সাবাব, ফ্লোর সিক্স, ধানমন্ডির ক্যাফে দরবার,হাতিরঝিলের ক্যাফে জার্নাল ও ক্যাফে ইনার্সে। এ ছাড়া সহজ ডটকম, টিকিট চাই ডটকম ও হ্যালো ইভেন্টস ডটকমেও টিকিট পাওয়া যাবে। সরাসরি যোগাযোগ করা যাবে ০১৯৭১৪২২২২৮ ও ০১৯১৫৯৮৯৩৪২ নম্বরে।

 

অক্টোপি লিমিটেডের একাউন্ট ডিরেক্টর মিলন কুমার বিশ্বাস জানান, শ্রেয়ার পাশাপাশি এই আসরে গান করবেন বাংলাদেশের পিন্টু ঘোষ, মিফতাহ জামান, আনিকা প্রমুখ।

এটিএন ইভেন্টসের ডিরেক্টর মাসুদুর রহমান ও মিডিয়া বিভাগের প্রধান আফরিদ হাসান জানান, কনসার্টের টিকেট পাওয়া যাবে হোটেল ওয়েস্টিন, মিরপুরের সাবাব, ফ্লোর সিক্স, ধানমন্ডির ক্যাফে দরবার,হাতিরঝিলের ক্যাফে জার্নাল ও ক্যাফে ইনার্সে। এ ছাড়া সহজ ডটকম, টিকিট চাই ডটকম ও হ্যালো ইভেন্টস ডটকমেও টিকিট পাওয়া যাবে।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন