বিষয় প্রমাণিত হলে আজীবন নিষিদ্ধ

স্পট ফিক্সিংয়ে জড়িত থাকার বিষয় প্রমাণিত হলে আজীবন নিষিদ্ধ করা হলে বলে সাফ জানিয়ে দিলেন শাহরিয়ার খান। পাকিস্তানের কয়েকজন ক্রিকেটারের সঙ্গে সম্প্রতি জুয়াড়িরা যোগাযোগ করেছিল। তাদের মধ্যে অন্যতম সাবেক ওপেনার নাসির জামশেদ। এছাড়া পাকিস্তান সুপার লীগে (পিএসএল) ইসলামাবাদ ইউনাইটেডের শারজিল খান ও খালিদ লতিফের সঙ্গে জুয়াড়িদেরা যোগাযোগ করেছিল বলেও খবরে জানা যায়। এ কারণে তাদেরকে সাময়িক নিষিদ্ধ করা হয়েছে।

এছাড়া দীর্ঘদেহী পেসার মোহাম্মদ ইরফানও রয়েছেন আতস কাঁচের নিচে। স্পট ফিক্সিংয়ে জড়িত থাকা অভিযুক্তদের বিরুদ্ধে তদন্ত চলছে। তারা প্রকৃতপক্ষে অপরাধী হলে আজীবন নিষিদ্ধ হবেন বলে হুশিয়ার করে দিলেন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান শাহরিয়ার খান। বলেন, ‘নাসির জামশেদের মাধ্যমে জুয়াড়িরা আরো দুই ক্রিকেটারের সঙ্গে যোগাযোগ করে। তারা মোত তিন ক্রিকেটার- শারজিল খান, খালিদ লতিফ ও মোহাম্মদ ইরফানকে টার্গেট করে। তাদের বিরুদ্ধে এখন তদন্ত চলছে।

তারা যদি কোনো ধরনের দুর্নীতিতে জড়িত বলে প্রমাণিত হয় তাহলে আজীবন নিষিদ্ধ করা হবে। এখন আর পাঁচ বছরের নিষেধাজ্ঞা দেয়া হবে না। তিনি আরো জানান, ‘তদন্ত চলছে। আগামী ১৪ দিনের মধ্যে তদন্তের চূড়ান্ত ফল পাওয়া যাবে।’

তথ্য : সংগ্রহীত

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

আরো দেখুন

Close
Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন