এখনকার সংবাদজাতীয়

বরিশাল-বরগুনায় বাস ধর্মঘট প্রত্যাহার

টানা ৪০ ঘণ্টা পর বিভাগীয় প্রশাসনের হস্তক্ষেপে বরিশাল-কুয়াকাটা রুটে বাস ধর্মঘট প্রত্যাহার করা হয়েছে।
শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) রাত ১১টায় বিষয়টি নিশ্চিত করেছেন বরিশাল-পটুয়াখালী মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক কাওসার হোসেন শিপন।

তিনি জানান, বিভাগীয় কমিশনারের নির্দেশে রাতে বরগুনায় অনুষ্ঠিত সভায় অতিরিক্ত জেলা প্রশাসককে প্রধান করে একটি কমিটি গঠন করা হয়েছে। যারা মহাসড়কে অবৈধ থ্রি হুইলার, নসিমন, করিমন, ভটভটি, মোটরসাইকেলে যাত্রীবহন নিয়ে মালিক সমিতির পক্ষ থেকে দেওয়া অভিযোগের বিষয়ে কাজ করবেন।ধর্মঘট প্রত্যাহারের কারণে শনিবার (১৮ ফেব্রুয়ারি) সকাল থেকে আগের নিয়মে বাস চালানোর জন্য এরইমধ্যে চালক ও শ্রমিকদের নির্দেশ দেওয়া হয়েছে।

তাদের প্রতিবেদন নিয়ে ৭ দিন পর আবারো প্রশাসনের সঙ্গে বৈঠক হবে। মামলার বিষয়ে তিনি বলেন, মামলাটি মূলত আইনি পথেই সমাধান করতে হবে।

 

গত ১৩ ফেব্রুয়ারি বরগুনার আমতলী চৌরাস্তায় বাস শ্রমিক ও থ্রি হুইলার চালকদের সঙ্গে সংঘর্ষের ঘটনায় মামলা হলে জড়িত বাস শ্রমিকদের গ্রেফতার করা হয়। তাই গ্রেফতারদের মুক্তি, মামলা প্রত্যাহার ও আঞ্চলিক মহাসড়কে নসিমন, করিমন, থ্রি হুইলার বন্ধের দাবিতে পটুয়াখালী, বরগুনা ও বরিশাল বাস মালিক সমিতি বরিশাল-কুয়াকাটা রুটে বাস চলাচল বন্ধ করে দেয়।

আরো দেখুন
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker