বাহুবলীতে শাহরুখ !

শাহরুখ খান এনডিটিভির খবরে বলা হয়, সম্প্রতি খবর বের হ​য়েছে যে, ‘বাহুবলী’ সিরিজের দ্বিতীয় ও শেষ কিস্তি ‘বাহুবলী: দ্য কনক্লুশন’-এর একটি বিশেষ চরিত্রে দেখা যাবে বলিউড কিং শাহরুখ খানকে। ভারতীয় গণমাধ্যম খবরটি বেশ ভালোভাবেই প্রচার করে। খবরে বলা হয়, ছবির নায়ক প্রভাষ ও খলনায়ক রানা দাগ্গুবতির সঙ্গে মধ্যস্থতা করার জন্য সিনেমায় উপস্থিত হবেন ‘রইস’ তারকা বলিউড বাদশা।

‘বাহুবলী’ ছবিটির শুটিং শুরু হওয়ার পর থেকেই একের পর এক খবরের শিরোনাম হয়। প্রথম পার্টের মতো দ্বিতীয়টি নিয়েও তাই চলছে। ছবিটি একের পর এক চমকই দিয়ে চলেছে। সবচেয়ে বড় চমকের খবরটি এ মাসে বের হয়। আর তা হলো বলিউড কিং শাহরুখ খানকে নাকি দেখা যাবে এ ছবিতে। আর এ খবরে শোরগোল পড়ে যায় বলিউড পাড়ায়। তবে ব্যাপারটির সুরাহা হয়েছে একটি টুইটে।

এর আগে ‘বাহুবলী’তে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ও মাধুরী দীক্ষিতের অভিনয় করার কথাও শোনা গিয়েছিল। তবে তা ছিল শুধুই গুঞ্জন। ‘চেন্নাই এক্সপ্রেস’ তারকা শাহরুখের বিষয়টিও ঠিক তেমনি। ‘বাহুবলী’র অফিশিয়াল টুইটা​রে জানানো হয়েছে, এটা শুধুই গুঞ্জন। বলিউড বাদশাহ শাহরুখ খান ‘বাহুবলী ২’-তে অভিনয় করছেন না।

এ বছরে ২৮ এপ্রিল ‘বাহুবলী: দ্য কনক্লুশন’ ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে। তবে মুক্তির আগেই এই ছবির স্বত্ব বিক্রি হয়েছে ৫০০ কোটি রুপিতে। ‘বাহুবলী: দ্য বিগিনিং’ মুক্তি পাওয়ার পর বিশ্বজুড়ে আয় করেছিল ৬৫০ কোটিরও বেশি রুপি। এর আগে দক্ষিণের কোনো ছবি এত অর্থ আয় করতে পারেনি।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

আরো দেখুন

Close
Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন