আইজিডব্লিউ-আইআইজি’র লাইসেন্স বাতিল

গাইডলাইন এবং লাইসেন্সের শর্ত ভঙ্গ করায় টেলিযোগাযোগ সেবাদানকারী ইন্টারন্যাশনাল গেটওয়ে (আইজিডব্লিউ) এবং ইন্টারন্যাশনাল ইন্টারনেট গেটওয়ের (আইআইজি) লাইসেন্স বাতিল করেছে বিটিআরসি।

রোববার (০৫ ফেব্রুয়ারি) বিটিআরসির লিগ্যাল অ্যান্ড লাইসেন্সিং বিভাগের চিঠিতে জানানো হয়, এই দু’টি প্রতিষ্ঠানের অধীনে যেকোনো কার্যক্রম সম্পাদন করা হবে অবৈধ এবং বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইন, ২০০১-এর অধীন শাস্তিযোগ্য অপরাধ।

প্রতিষ্ঠানসমূহকে লাইসেন্স সংশ্লিষ্ট সবরকম কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ প্রদানের পাশাপাশি সংশ্লিষ্টদের প্রতিষ্ঠান দু’টির সঙ্গে যেকোনো ধরনের টেলিযোগাযোগ চুক্তি সম্পাদনসহ সেবা আদান-প্রদান এবং টেলিযোগাযোগ সেবা আদান-প্রদানের বিপরীতে আর্থিক লেনদেন করা থেকে বিরত থাকার অনুরোধ করেছে বিটিআরসি।

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) থেকে আইজিডব্লিউ এবং আইআইজি গাইডলাইন ও লাইসেন্সের শর্ত ভঙ্গ করায় সরকারে অনুমোদনক্রমে গত বছরের ১৩ নভেম্বর থেকে অ্যাপল গ্লোবাল টেল কমিউনিকেশন লিমিটেড এবং ১১ ডিসেম্বর থেকে ইন্টিগ্রেটেড বিজনেস সিস্টেম অ্যান্ড সল্যুশন্স (প্রা.) লিমিটেডের লাইসেন্স বাতিল করা হয়েছে।

আরো দেখুন

এই সম্মন্ধীয় সংবাদ

Back to top button
Close

অ্যাডব্লক সনাক্ত

আপনার বিজ্ঞাপন ব্লকার নিষ্ক্রিয় করে আমাদের সমর্থন বিবেচনা করুন